• দুপুর ১:১৬ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম
সোনারগাঁয়ে ২৩৫০০ টাকা জরিমানা, দোকান সিলগালা

সোনারগাঁয়ে ২৩৫০০ টাকা জরিমানা, দোকান সিলগালা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারের দেয়া কঠোর লক ডাউনের বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৯জন দোকানদারকে ২৩ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে। এসময় একটি কাপড়ের দোকানকে সিলগালা করা হয়েছে। সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তফা মুন্না প্রতিদিনের লকডাউন পরিদর্শনে গিয়ে এসব দোকানদারকে জরিমানা ও সিলগালা করেন। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

গোলাম মুস্তফা মুন্না জানান, সরকারের দেয়া কঠোর লক ডাউন বাস্তবায়ন করতে প্রতিদিনই উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে করোনা ভয়াবহতা সর্স্পকে ও লকডাউনে কেউ যাতে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না আসে সেজন্য জনগনকে সচেতনতামুলক পরামর্শ প্রদান করা হয়। এরপর কেউ সরকারের বিধি নিষেধ অমান্য করলে তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করা হয়। তারই ধারাবাহিকতায় বুধবার বিকেলে উপজেলা মেঘনা এলাকার একটি কাপড়ের দোকানকে সিলগালা করা হয়। এছাড়া কাঁচপুর এলাকায় একটি মার্কেটে দোকান খোলার অপরাধে ৯জন দোকানদারকে ২৩ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। তিনি আরো জানান, তাদের এ অভিযান সরকার ঘোষিত লকডাউন পর্যন্ত অব্যাহত থাকবে।  


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution